রবিবার, ২ সেপ্টেম্বর, ২০১২

সূর্য স্নান


আজকে সূর্যকে বড্ড দরকার ছিল...
আমার সবথেকে পছন্দের পোষাকগুলো বের করেছিলাম
অনেকটা সময় নিয়ে অনেক যত্ন করে ধুয়ে যখন বারান্দায় গেলাম
সূর্য আজকে আমায় আলো দিতে পারবে না
সাফ জানিয়ে দিল!
আমার এতো পরিকল্পনা, এতো প্রস্তুতি, এতো আশা ..গুনগুন করে গান গাওয়া সব যেন ধুলায় মিশে গেল!
চরম হতাশায় শরীরের সবটুকু শক্তি যেন নিমেষেই হারিয়ে গেল!
শরীরটাকে কেমন যেন বড্ড বেশি ভার, বোঝা মনে হচ্ছিল!
শুধু মাত্র সূর্য আজ আমায় আলো দিবে না বলাতেই আমার এতো ভেঙে পড়া নিজেও মানতে পাচ্ছিলাম না
কিন্তু নিজেকে সামলানো কষ্টের হয়ে যাচ্ছিলো!
   সূর্য যেন মেঘের আড়াল থেকে চোখ টিপ দিল!
কিন্তু সূর্যর চোখ টিপ কি আর আমার চোখে পড়ে :(
শরীরটাকে টানতে টানতে যখন ফিরে আসছিলাম
তখন হঠাৎ করেই পেছনে তাপ  লাগায় সন্দেহ নিয়ে তাকিয়ে ............  আমি বিস্ময়ে হতভম্ব!
আমি যেন সূর্যের দিকে তাকাতেই পাচ্ছিলাম না
সূর্যের কাছে এতো লজ্জা নিজেই নিজেকে লুকোতে ব্যস্ত হয়ে যাচ্ছিলাম।
সবগুলো কাপড় মেলে দিয়ে এলাম
সাথে সূর্য স্নান

আহা স্বপ্ন স্বপ্ন সব কিছু আজ লাগছে
আমার সঙ্গী হয়ে চন্দ্র তারা জাগছে
:D


0 মন্তব্য(গুলি):

একটি মন্তব্য পোস্ট করুন

সোশ্যাল নেটওয়ার্ক

Twitter Delicious Facebook Digg Stumbleupon Favorites