বুধবার, ১৪ আগস্ট, ২০১৩

আকুলতা !

??
!!


আমার কোন কিছুতেই কি তোমার কিছুই আসে যায় না ?!
কিভাবে পারো এতো উপেক্ষা করতে !?
এই ?!
এইই ?!
আররে !
বেশি বললেই তো আবার ধমক লাগাবা ! !

তাহলে শুরুতেই একটু হু, হা করো !
আমার বুঝি তোমার কথা শুনতে ইচ্ছে করে না ! !
...................................................
কতো দিন তুমি অফিস থেকেই কাজে ভীড়ে আমার সাথে ঘন্টার পর ঘন্টা চ্যাট করেছো !
তোমার সাথে কথা বলতে যেয়ে কতোবার ভাত নরম করে ফেলেছি !
কতোরাত তুমি আমার আমার পাশে বসে কথার ফুলঝুরি ফুটিয়ে স্বপ্নময় করে রাখতে আমার স্বাপ্নিক রাতগুলোকে ! !
আজ তুমি আমায় একটুও মিস করো না ?!
তাকাওতো আমার দিকে...
কি হলো ! তাকাও !
চোখ গরম করছে যে বড্ড !
এ জন্যেই তো তোমার সাথে বেশি কথা বলতেও এখন ভয় লাগে !
যদি ক্ষেকিয়ে উঠো !
তুমি বোঝ কতোটা কষ্ট হয় আমার !?
তোমার কথা, তোমার ভাষা, তোমার কন্ঠ শোনার আকুলতা...
তুমি কি একটুও বুঝতে পারো না !
তোমার সাথে কথা বলতে না পেরে আমার যে কি প্রচন্ড কষ্ট হয় তুমি বোঝ !
জানো যখন তোমার সাথে কথা বলার জন্যে অস্থির হয়ে যাই...
তখন আমার শ্বাসকষ্ট শুরু হয়ে যায় !
বিশ্বাস করো, আমার কিন্তু শ্বাসকষ্টের রোগ নেই !
শুনে থাকি, মানুষ নাকি কথা বলতে না পেরে অস্থির হয়ে যায় !
কী যে বলে মানুষজন !
আমিতো কথা শুনবো বলে পাগল হয়ে যাই !
আমি তোমার মতো বক্তার খুব ভালো শ্রোতা হতে চাই ।।

0 মন্তব্য(গুলি):

একটি মন্তব্য পোস্ট করুন

সোশ্যাল নেটওয়ার্ক

Twitter Delicious Facebook Digg Stumbleupon Favorites